রোজভ্যালি চিটফান্ড টাকা ফেরত অনলাইন আবেদন পোর্টাল চালু সমস্ত তথ্য জেনে নিন

 

রোজভ্যালি চিটফান্ড টাকা ফেরত অনলাইন আবেদন পোর্টাল চালু সমস্ত তথ্য জেনে নিন


বহু প্রতিক্ষার পর রাজ্যবাসীদের জন্য সুখের খবর। রোজভেলিতে বিনিয়োগ সমস্ত টাকা এবার ফেরত পাবেন আপনারা। হাইকোর্টের নির্দেশ অনুযায়ী অ্যাসেট ডিসপোসাল কমিটি (ADC) তরফ থেকে এই নতুন পোর্টালটি চালু করা হয়েছে।

আমানতকারীরা এই পোর্টালে অনলাইন আবেদন করতে পারবেন। আবেদনের তথ্য যাচাই করার পর তাদের অর্থ ধাপে ধাপে পাঠিয়ে দেওয়া হবে তাদের ব্যাংক অ্যাকাউন্টে। রোজ ভ্যালির টাকা ফেরত পাওয়ার জন্য www.rosevalleyadc.com এই পোর্টলে এসে অনলাইন আবেদন করতে হবে।

Rose Valley Refund Online Process কি রয়েছে, কি কি ডকুমেন্টস লাগবে আবেদন করার জন্য, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত বিস্তারিত তথ্য আজকের এই প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

রোজ ভ্যালির টাকা ফেরত নিত পারবে তিন ব্যাক্তি আবেদন এর মাধ্যমে। প্রথম – Investor, দ্বিতীয় – Nominee এবং তৃতীয় – Others


  • Investor:- এই অপশনের মানে আমানতকারি নিজেই, নিজের টাকার দাবি করে আবেদন করতে পারবে।
  • Nominee:- এই অপশনের মানে, আমানতকারির মৃত্যু হয়েছে এবং নমিনি যাকে করা হয়েছে, তিনি এই টাকার জন্য দাবি করে আবেদন করতে পারবে।
  • Others:- আর সর্বশেষ এই অপশনের অর্থ হলো, আমানতকারীর মৃত্যু হয়েছে, উত্তরাধিকারী সূত্রে পরিবারের কেউ এই টাকার দাবি জানিয়ে আবেদন করতে পারবে।


Online Application Process for Rose Valley Refund


১) প্রথমে আপনাকে রোজভ্যালির  এই ওয়েবসাইটে আসতে হবে (www.rosevalleyadc.com)।

২) এরপর Upload Certificate ক্লিক করবেন।

৩) আবেদন ফর্মটি চলে আসবে। Investor, Nominee কিংবা Others যেকোনো একটি সিলেক্ট করবেন। এরপর নিচের ধাপগুলো ফিলাপ করুন।

৪) আপনি Rose Valley এর কোন কোম্পানিতে টাকা রেখেছেন, তা সিলেক্ট করবেন।

৫) এরপর নাম,বয়স, লিঙ্গ, মোবাইল নাম্বার, ঠিকানা উল্লেখ করবেন।

৬) নিচের ধাপে ব্যাঙ্কের তথ্য উল্লেখ করুন। ব্যাঙ্কের নাম, শাখার নাম, শাখার নাম্বার, ব্যাংকের MICR নম্বর, ব্যাংকের অ্যাকাউন্ট নাম্বার, ব্যাংকের IFSC নম্বর ইত্যাদি।

৭) এরপর রোজ ভ্যালির ডকুমেন্টস দেখে দেখে উল্লেখ করুন, কবে টাকা রেখেছেন, কত টাকা, কত টাকা ফেরত পাবেন, সার্টিফিকেট নাম্বার সহ ইত্যাদি। সবকিছু উল্লেখ করার পর ও ডকুমেন্টস আপলোড করে সাবমিট করলেই আবেদন হয়ে যাবে।


Required Documents List When You Apply for Rose Valley Refund Online


১) Original Certificates of Investment (বিনিয়োগের আসল শংসাপত্র)।

২) Original Copy of Acknowledgement, if Certificates are submitted to the company at maturity for refund (যদি বিনিয়োগের আসল শংসাপত্র কোম্পানিতে জমা দেওয়া হয়ে থাকে তাহলে জমা দেবার আসল রশিদ)

৩) Original of Identity proof (any of the followings): Pan card / Passport / Voter card / Aadhar card / Driving Licence (প্যান কার্ড / পাসপোর্ট / ভোটার কার্ড / আধার কার্ড / ড্রাইভিং লাইসেন্স, যে কোনো একটি আসল)

৪) Original of Address proof (any of the followings): Passport / Voter card / Adhar card / Driving Licence / Electric Bill / Telephone Bill / Ration card (পাসপোর্ট / ভোটার কার্ড / আধার কার্ড / ড্রাইভিং লাইসেন্স / লাইটের বিল / ইলেকট্রিক বিল / টেলিফোন বিল / রেশন কার্ড, যে কোনো একটি আসল)।

৫) Photocopy of the front page of Bank Pass Book (ব্যাংক পাস বুকের প্রথম পৃষ্ঠার ফটোকপি)

৬) Photocopy of Cheque foil / Cancelled cheque foil (বাতিল চেক অথবা চেকের ফটোকপি)


Rose Valley Refund Online Apply Link:- Apply

Rose Valley Refund Website Link:- Click

এই পোস্টটি শেয়ার করে সকলকে জানার সুযোগ করে দাও